Monday , December 5 2016
Home / খেলাধুলা / ব্রাজিল ফুটবলারদের বিমান ট্র্যাজেডি বিশ্বাস করতে পারছেন না নেইমার

ব্রাজিল ফুটবলারদের বিমান ট্র্যাজেডি বিশ্বাস করতে পারছেন না নেইমার

স্পোর্টস ডেস্ক : ব্রাজিলের একটি ক্লাব ফুটবল দলকে বহনকারী যাত্রীবাহী বিমান আজ মঙ্গলবার সকালে কলম্বিয়ায় বিধ্বস্ত হয়েছে। কোপা সুদামেরিকানার ফাইনাল খেলতে যাওয়ার পথে মর্মান্তিক দূর্ঘটনায় ৭৬ জনই মারা গেছেন। এতো বড় বিমান দূর্ঘটনায় স্তব্ধ বিশ্ব ক্রীড়াঙ্গন।
দেশের ক্লাবের এই ট্র্যাজেডি কিছুতেই মানতে পারছেন না ব্রাজিলিয়ান তারকা নেইমার। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বার্সেলোনা তারকা হৃদয়বিদারক এই ঘটনা নিয়ে লিখতে গিয়ে বারবার ব্যবহার করেছেন একটা শব্দই-‘অসম্ভব’।
ঘটনাটি কিছুতেই মানতে পারছেন না নেইমার, ‘এই ট্র্যাজেডি বিশ্বাস করাটা অসম্ভব।’ ইনস্টাগ্রামে স্ট্যাটাসের

পরের অংশে বার্সেলোনা ফরোয়ার্ড লিখেছেন, ‘এই দূর্ঘটনা বিশ্বাস করা অসম্ভব। বিমান বিধ্বস্ত হওয়ার ঘটনা বিশ্বাস করা অসম্ভব। বিশ্বাস করতে পারছি না এই মানুষগুলো তাদের পরিবার ছেড়ে চলে গেছে বহুদূরে…বিশ্বাস করতে পারছি না, অসম্ভব।’
পৃথিবী ছেড়ে যাওয়া খেলোয়াড়দের স্বর্গ টেনে নিয়েছে বলেও লিখেছেন নেইমার পরের অংশে, ‘আজ পৃথিবী কাঁদছে, তবে স্বর্গ খুশি এই চ্যাম্পিয়নদের নিজের কাছে নিয়ে যেতে পেরে। স্বর্গ তাদের গ্রহণ করেছে।’
উল্লেখ্য, ব্রাজিলের ফুটবল ক্লাব চাপেকোয়েনসের ওই ফুটবল দলটি লাতিন অঞ্চলের ক্লাব ফুটবল প্রতিযোগিতা কোপা সুদামেরিকানার চূড়ান্ত পর্যায়ে খেলার কথা ছিল। বুধবার মেডেলিনে আতলেতিকো ন্যাশিওনালের বিপক্ষে দলটির পরবর্তী ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে মঙ্গলবারের এ দুর্ঘটনার পর এ টুর্নামেন্ট স্থগিতের ঘোষণা দিয়েছে দক্ষিণ আমেরিকার ফুটবল কনফেডারেশন কনমেবল।
দুর্ঘটনার শিকার বিমানটি পরিচালনা করতো ভেনেজুয়েলা’র বিমান সংস্থা লামিয়া। বিমানটি ভিরু ভিরু বিমানবন্দর থেকে কলম্বিয়ার জোসে মারিয়া কর্ডোভা আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করেছিল। তবে উড্ডয়নের কিছুক্ষণ পরই এটি রাডারের সঙ্গে সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। টুইটারে দেওয়া এক পোস্টে মেডেলিন বিমানবন্দর কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

About Monira Islam

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *