Monday , December 5 2016
Home / টপ-নিউজ / আইফোন ৭, গ্যালাক্সি এস৭-সহ স্মার্ট যন্ত্রে বিশেষ ছাড়…..

আইফোন ৭, গ্যালাক্সি এস৭-সহ স্মার্ট যন্ত্রে বিশেষ ছাড়…..

খুচরা বিক্রেতারা স্মার্টফোন ও পরিধানযোগ্য স্মার্টপণ্য বিশেষ ডিসকাউন্টকৃত মূল্যে বিক্রি করছেন। এ মাসের ২৫, ২৬ বা ২৭ তারিখ পর্যন্ত এমন সুযোগ দিতে পারে বিক্রেতারা। আমেরিকাজুড়ে চলছে এ সুযোগ। বিশেষ করে আইফোন ৭, স্যামসাং গ্যালাক্সি এস৭ এবং অ্যাপলের স্মার্ট হাতঘড়িতে বেশ ছাড় দিচ্ছে তারা।

১. আইফোন ৭: আইফোন ৭ যারা কিনবেন তাদের বেস্ট বাই দেবে একটি গিফট কার্ড। তবে তা আইফোন ৭ প্লাসের জন্য প্রযোজ্য নয়। এই গিফট কার্ডে দেওয়া হবে ১০০-২৫০ ডলার। তবে মডেলের পার্থক্যে গিফট কার্ডের অর্থের পরিমাণও বদলামে। যেমন- ২৫৬জিবি সংস্করণের জন্য মিলবে ২৫০ ডলার বেস্ট বাই গিফট কার্ড। এ ছাড়া ৩২জিবি এবং ১২৮জিবির জন্য ১০০ ডলারের উপহার মিলবে। তবে এই অফারটি ভেরিজন ডিভাইস পেমেন্ট, এটিঅ্যান্ডটি কিংবা স্প্রিন্ট ক্যারিয়ার থেকে কিনলে মিলবে।

একই ধরনের অফর এনেছে টার্গেট। অবশ্য টার্গেটের গিফট কার্ডে আইফোন ৭ এবং ৭ প্লাস দুটোই আছে। ওয়ালমার্ট অন্যান্য আইফোনে গিফট কার্ড এনেছে।

টি-মোবাইল এনেছি ভিন্ন অফার। সাম্প্রতিক মডেলের কোনো স্মার্টফোনের পরিবর্তে মিলতে পারে আইফোন ৭ কিংবা ৭ প্লাস। আইফোন ৬এস, ৬এস প্লাস, গ্যালাক্সি এস৬ কিংবা এস৬ এজ ইত্যাদি মডেল বিনিময় করা যেতে পারে।

২. আইফোন এসই: অ্যাপলের দারুণ জনপ্রিয় একটি ফোন। ৪ ইঞ্চি পর্দার স্মার্টফোনটির জন্য বেস্ট বাইয়ের অফারে রয়েছে ২৪ মাসের কিস্তি সুবিধা, যেখানে প্রতিমাসে ৯.৯৯ ডলার করে কিস্তি পড়বে। এতে সাশ্রয় হবে ১৬০ ডলার। এ ছাড়া অনলাইনে কিনলে ১৬০ ডলার গিফট কার্ডও মিলবে।

৩. স্যামসাং গ্যালাক্সি এস৭: বেস্ট বাই এই ফোনটি জন্য রেখেছে ৪৫০ ডলারের গিফট কার্ড। এটি পেতে হলে ভেরিজন বা এটিঅ্যান্ডটি কিংবা স্প্রিন্ট থেকে মোবাইলটি নিতে হবে। স্প্রিন্ট থেকে একটি গ্যালাক্সি এস৭ কিনলে আরেকটি ফ্রি পাবেন।

৪. ফিটবিট ওয়্যারেবল: পরিধানযোগ্য ফিটনেস স্মার্ট যন্ত্রের বিক্রিতে সবার চেয়ে এগিয়ে আছে ফিটবিট। এদের ফিটবিট চার্জার ২ এর দাম কমানো হয়েছে। এর দাম ১৪৯.৯৫ ডলা থেকে ১২৯.৯৫ করা হয়েছে।

৫. অ্যাপলের হাতঘড়ি: এই ঘড়িটি যে খুব বেশি চলে তা নয়। তবে ওয়াচ সিরিজ ১-এর জন্য অফার এনেছে তারা। মিলবে বেস্ট বাই থেকে। সূত্র: ফক্স নিউজ

About Monira Islam

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *