Monday , February 20 2017
Home / ভিডিও / ছেলেকে ক্রিকেটার বানাতে চান কারিনা

ছেলেকে ক্রিকেটার বানাতে চান কারিনা

মাত্র দুই সপ্তাহ আগে জন্মগ্রহণ করেছে বলিউডের প্রভাবশালী কাপুর পরিবারের সবচেয়ে ছোট সদস্য কারিনা কাপুরের ছেলে তৈমুর আলী খান পতৌদি।

তার জন্মের পর অনেকেই হয়তো ভেবেছেন বড় হয়ে দাদু রাজ কাপুর অথবা মামা রণবীর কাপুরের মতো অভিনয় করবে সে।

কিন্তু অবাক হলেও সত্যি এমন স্বপ্ন দেখছেন না তৈমুরের মা কারিনা কাপুর। তিনি চান তৈমুর তার দাদুভাই ভারতীয় দলের সফল অলরাউন্ডার মনসুর আলী খান পতৌদির মতো ক্রিকেটার হোক।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিনার বাবা শক্তিমান অভিনেতা রণধীর কাপুর বলেন, কয়েকদিন আগে তৈমুরের সঙ্গে খেলতে খেলতে

বেবোকে বললাম, ও (তৈমুর) তাড়াতাড়ি বড় হয়ে গেলে, তিন নাতি-নাতনির সঙ্গে খেলতে এবার বাইরে যাবো ।

শুনে কারিনা বলল, দেখো যেন ক্রিকেট-টিকেট খেলে। উত্তরটা শুনে আমি আর পাশে বসা শর্মিলা না হেসে পারলো না। আসলে এটাই তো সত্যি। ওর দাদু যখন দেশের অন্যতম সফল টেস্ট অধিনায়ক মনসুর আলী খান পতৌদি, তখন সে যে খেলা ভালোবাসবে এটা তো স্বাভাবিক।

তৈমুরের নাম নিয়ে সমালোচনা প্রসঙ্গেও তিনি বলেন, যে শিশুর দাদু মনসুর আলী খান আর আরেক বড় দাদু রাজ কাপুর, তার তো এই সমালোচনা প্রাপ্য নয়। তবে ক্রিকেটার বা অভিনেতা যাই হও না কেন তৈমুর বড় মানুষ হবে এই প্রার্থনা করি। ভালো থাকো বেটা।

প্রথমবার মা হওয়া বলিউডের বেবো ছেলে তৈমুরকে বেশ ভালোভাবেই সামলাচ্ছেন। সবধরনের ধরনের শুটিং বন্ধ রেখেছেন তিনি। এমনকি বাবা সাইফ আলী ছেলের সঙ্গে সময় কাটাবেন বলে শুটিং থেকে ছুটি নিয়ে বাড়িতে রয়েছেন।

শুধু তাই নয়, নাতির সঙ্গে প্রতিদিন দেখা করতে কারিনার বাসায় নতুন খেলনা নিয়ে হাজির হন নানাভাই রণধীর কাপুর। দিদিমা শর্মিলা ঠাকুর ও ফুফু সোহাও যান তৈমুরের সঙ্গে সময় কাটাতে। খালা কারিশমা ও তার মেয়ে শামাইরা ও ছেলে কিয়ান আজকাল ভীষণ ব্যস্ত থাকেন এ নতুন বন্ধুকে নিয়ে।

About Monira Islam

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *