নিউজ ডেস্কঃ

ফাইল ফটো

মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দীর্ঘ দুই মাসের বেশি সময় ধরে দেশজুড়ে চলছে সাধারণ ছুটি। এতে তীব্র খাদ্য সংকটে ভুগছেন নিম্ন আয়ের মানুষরা। এর মধ্যেই আসে পবিত্র ঈদুল ফিতর। এই সংকটে কীভাবে ঈদ উদযাপন করবে তা নিয়ে সংশয়ের শেষ ছিল না দরিদ্র পরিবারগুলোর।

এমন সংকটের মুখে সাহায্য বিতরণ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ-ডাকসুর মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরী। ঈদ উপলক্ষ্যে তিনি ফেনী জেলার ৮০০ দুস্থ পরিবারের জন্য ঈদ উপহার পাঠিয়েছেন। সাদের ঈদ উপহারে রয়েছে- দুধ, চিনি, সেমাই, আটা, চাল, তেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য।

করোনা প্রকোপের শুরু থেকেই তৎপর ডাকসু ও ছাত্রলীগ নেতা সাদ। করেনায় সংকটে পড়া সারাদেশের ২১৫০ শিক্ষার্থীদের খাদ্য সহায়তা দিয়েছেন তিনি। এছাড়া নিজ জেলা ফেনীর বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দিয়েছেন নগদ অর্থ এবং খাদ্য সহয়তা।

এ ব্যাপারে সাদ বলেন, করোনা সংকটে সরকারের একার পক্ষে কিছু করা সম্ভব না। এর জন্য সবার এগিয়ে আসতে হবে। কেউ যেন অভুক্ত না থাকে সেদিকে সমাজের বিত্তবানদের দৃষ্টি দিতে হবে। আমি আমার জায়গা থেকে চেষ্টা করে যাচ্ছি। করোনা সংকট শেষ না হওয়া পর্যন্ত আমার প্রচেষ্টা অব্যহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here